Advertisement

Zorex Zira
রবিবার, ১২ জুন, ২০১৬, জুন ১২, ২০১৬
সর্বশেষ সংষ্করণ 2020-07-19T07:48:52Z
খেলাফুটবল

দাপুটে জয় দিয়ে ফেডারেশন কাপ শুরু করেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব

বিজ্ঞাপন
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শনিবার শেখ জামালের জয়ে হ্যাটট্রিক করেন ল্যান্ডিং ডারবো। ওয়েডসেন আনসেলমে, এনামুল হক ও ইয়াসিন খান একটি করে গোল করেন। উত্তর বারিধারার দুই গোলদাতা খালেকুজ্জামান সবুজ ও রোহিত সরকার।

২৩তম মিনিটে এনামুলের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে গাম্বিয়ার মিডফিল্ডার ল্যান্ডিংয়ের গোলে এগিয়ে যায় শেখ জামাল। সাত মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ওয়েডসেন। লিংকনের দেওয়া বল নিয়ে আক্রমণে যাওয়া ওয়েডসেনকে আটকাতে এগিয়ে এলেও শেষ রক্ষা করতে পারেননি উত্তর বারিধারা গোলরক্ষক রাজীব।

দাপুটে জয় দিয়ে ফেডারেশন কাপ শুরু করেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব

দ্বিতীয়ার্ধের শুরুতে ওয়েডসেনের বুদ্ধিদ্বীপ্ত পাস থেকে স্কোরলাইন ৩-০ করেন ল্যান্ডিং। ৫৪তম মিনিটে পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করে উত্তর বারিধারাকে ম্যাচে ফেরানোর ইঙ্গিত দেন খালেকুজ্জামান সবুজ। কিন্তু ফেডারেশন কাপের শিরোপাধারীরা পরের মিনিটেই চতুর্থ গোল তুলে নেয়। এবার লক্ষ্যভেদ করেন জাতীয় দলের ফরোয়ার্ড এনামুল।

৬৫তম মিনিটে ফেডারেশন কাপের চলতি আসরে প্রথম হ্যাটট্রিক করেন ল্যান্ডিং। এতে শেখ জামালের শুভসূচনা অনেকটাই নিশ্চিত হয়ে যায়।

চার মিনিট পর রোহিত প্লেসিং শটে লক্ষ্যভেদ করে ব্যবধান কমালেও উত্তর বারিধারা পরে ম্যাচে ফেরার সুযোগ পায়নি। উল্টো যোগ করা সময়ে আনিসুর আলমের ক্রসে ইয়াসিন হেড করে বল ঠিকানায় পৌঁছে দিলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে শফিকুল ইসলাম মানিকের দলটি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

জনপ্রিয় পোস্টসমূহ